ভালোবাসার রোমান্টিক এসএমএস, লাভ মেসেজ ও কবিতা

 

ভালোবাসার রোমান্টিক এসএমএস । ভালোবাসার রোমান্টিক কবিতা - Bangla Love Sms

ভালোবাসার রোমান্টিক এসএমএস । ভালোবাসার রোমান্টিক কবিতা - Bangla Love Sms Bangla: তার জন্য আমাদের প্রেমের বার্তাগুলির বিশাল এবং আসল তালিকা অবশ্যই আপনার জন্য আপনার জীবনের বিশেষ মহিলার প্রতি আপনার ভালবাসা এবং যত্ন প্রকাশ করা সহজ করে তুলবে।

আমরা জানি যে প্রেমের বার্তাগুলি প্রকাশ করা কঠিন হতে পারে কখনও কখনও বিশেষ করে যদি আপনি এই ধরনের জিনিসগুলিতে ভাল না হন। ভাল খবর হল যে আপনার এই পোস্টটি রয়েছে যাতে চাপ কিছুটা কমানো উচিত। ভালোবাসার রোমান্টিক এসএমএস । ভালোবাসার রোমান্টিক কবিতা - Bangla Love Sms Bangla

 

ভালোবাসার রোমান্টিক এসএমএস

তার জন্য মিষ্টি প্রেমের বার্তাগুলি হ'ল সেগুলি যা একজন মহিলাকে মনে করে যে সে আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং আপনি তাকে সত্যিকার অর্থে ভালোবাসেন। এখানে মিষ্টি বার্তাগুলির একটি তালিকা রয়েছে যা আপনি তাকে পাঠাতে হবে যদি আপনি একটি মৃদু এবং প্রেমময় পদ্ধতির সন্ধান করেন৷

1. আপনি আমার অনুপ্রেরণা, আমার যাদু, একজন ব্যক্তি যাকে আমি কোন মূল্যে হারাতে চাই না। আমি আপনাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি কারণ আপনি প্রতিদিন জীবনকে বেঁচে থাকার যোগ্য করে তুলেছেন।

2. যতবার আমি তোমার মুখ দেখি, আমি সাহায্য করতে পারি না কিন্তু এত আশীর্বাদ বোধ করি যে তুমি আমাকে তোমার ভালবাসা দিয়ে অনুগ্রহ করেছ। তুমি আমার স্বপ্ন সত্য এবং আমি সর্বদা তোমাকে চিরকাল লালন করব।

3. আপনি এই পৃথিবীতে বেঁচে থাকা সবচেয়ে সুন্দর প্রাণী, আপনার চোখ রাতের আকাশের মতো, আপনার ঠোঁট মিছরির মতো মিষ্টি, এবং আপনার কণ্ঠটি এ পর্যন্ত লেখা যেকোনো গানের চেয়ে বেশি সুরেলা। আপনি কেবল নিজেই পরিপূর্ণতা এবং আমি আপনাকে ভালবাসি।

4. এই পৃথিবীতে আর কেউ নেই যার সাথে আমি আপনার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই। তুমি আমার সবকিছু, আমার পুরো পৃথিবী। আমি তোমাকে শব্দের বাইরে ভালোবাসি।

5. প্রতিদিনের মধ্যে, প্রতিটি উপায়ে, আমি আরও ভাল হয়ে উঠছি কারণ আপনি সর্বদা আমার পাশে আছেন। আমি তোমাকে ভালোবাসি.

6. আমি কয়েক ডজন দেশ জুড়ে ভ্রমণ করেছি এবং এখন পর্যন্ত সবচেয়ে সুন্দর জায়গাগুলি দেখেছি কিন্তু এর মধ্যে কোনটিই আপনার চোখের সৌন্দর্য, আপনার হাসির বিস্ময় এবং আপনার কণ্ঠের সুরের সাথে তুলনা করতে পারে না। আপনি এই বিশ্বের সবকিছু এবং সবকিছুর জন্য অতুলনীয়। আমি তোমাকে যে কোনো পরিমাপের বাইরে ভালোবাসি।

7. তুমি আমার জীবনে এত আনন্দ এনেছ, আমি জানি না আমি তোমাকে ছাড়া কোথায় থাকব। আপনি আমার দিনগুলিকে আলোকিত করেন এবং সমস্ত অন্ধকার দাগগুলিকে উজ্জ্বল করেন। আমি তোমাকে ভালোবাসি.

8. আমি তোমাকে ভালবাসব যতক্ষণ না তারারা আকাশে জ্বলে না। প্রতিটি নতুন দিন ভোর হওয়ার সাথে সাথে আমি তোমাকে ভালবাসব। আমি তোমাকে শেষ সময় পর্যন্ত ভালবাসব।

9. প্রতি ঘন্টা, প্রতি মিনিট, প্রতি সেকেন্ড যা কেটে যায় আমি আপনাকে আরও বেশি ভালবাসি। আমি তোমার সাথে এক হাজার জীবন কাটাতে পারি এবং এখনও আরও চাই কারণ তোমার ভালবাসা অতল কূপের মতো। আমি তোমাকে আমার ভালবাসা যথেষ্ট পেতে পারি না.

10. আমি তোমাকে চাই, আমি তোমাকে চাই, আমি তোমার জন্য আকুল, আমি তোমার জন্য কামনা করি, এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে আমি তোমাকে ভালোবাসি। আপনি আমার হৃদয়ের অন্য অর্ধেক এবং আমার আত্মার ভাল অর্ধেক। তুমি আমাকে সম্পূর্ণ করে দাও।

11. আমার প্রিয়তম, আমি জানি না আমি আপনার ভালবাসা ছাড়া কোথায় থাকব। আপনি আমার মধ্যে সেরাটা বের করে আনেন এবং যখন আমি দুর্বল বোধ করি তখন আমাকে শক্তি দেন। আপনি এই পৃথিবীতে সঠিক সবকিছু. আমি তোমাকে ভালোবাসি.

12. তুমি এক হাজার সূর্যের চেয়েও উজ্জ্বল। তোমাকে পেয়ে আমি ধন্য। আপনি সেই একজন যার সাথে আমি আমার বাকি জীবন ভাগ করতে চাই। তুমি সেই একজন যে আমাকে জীবিত বোধ করে। আপনি শুধুমাত্র এক যে গুরুত্বপূর্ণ.

13. আপনি আমার উজ্জ্বল তারকা, আমার সুন্দর দেবদূত এবং আমার আশ্চর্যজনক রানী। আপনি আমার সাথে দেখা সবচেয়ে বিস্ময়কর ব্যক্তি এবং আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস। আমি তোমাকে সবসময় লালন করি।

14. যখন আমরা একসাথে থাকি তখন আমি স্বর্গের এত কাছাকাছি অনুভব করি না। শুধু তোমার উপস্থিতি আমাকে মনে করে আমি আকাশ ছুঁতে পারি। তুমিই কারণ আমি জীবনটাকে পরিপূর্ণভাবে বাঁচাতে চাই।

15. তোমার কন্ঠ একটি দেবদূতের গানের মত। আপনি সবচেয়ে সুন্দর প্রাণী যে আমি কখনও আমার চোখ রাখা আছে. আপনি সর্বক্ষেত্রে নিখুঁত। আমি আপনার সম্পর্কে সবকিছু ভালোবাসি।

16. আমি আপনার সেরা গুণাবলী তালিকাভুক্ত করার চেষ্টা করি এবং এখনও আপনার মহত্ত্বের সাথে সুবিচার করতে পারি না। আপনি আমার জীবনের ভালবাসা এবং আমি যা কিছু করি তার কারণ। আমি আপনাকে চিরকাল এবং সর্বদা লালন করি।

17. আমার প্রিয়, আপনি আমার জন্য একমাত্র. আমি আপনার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই, আপনার যত্ন নিতে, আপনাকে সান্ত্বনা দিতে, আপনাকে রক্ষা করতে এবং আপনাকে ভালবাসতে চাই। আপনার সাথে, প্রতিটি দিন দুর্দান্ত কিছুর জন্য একটি নতুন শুরুর মতো। আমি তোমাকে এই পৃথিবীর যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি।

18. আমি সবসময় তোমাকে ভালবাসব। আপনি যেখানেই থাকুন না কেন, আমি আপনাকে সর্বদা ভালবাসব। আমি আপনাকে এই প্রতিশ্রুতি.

19. আসুন আমরা প্রতিটি দিনকে এমনভাবে ভালবাসি যেন আগামীকাল নেই কারণ আজকে আমি তোমাকে পেয়েছি। তুমিই সেই একজন যার সাথে আমি এখান থেকে থাকতে চাই।

20. আপনি আমার দেখা সবচেয়ে আশ্চর্যজনক ব্যক্তি. তুমি আমার জীবনকে পুরোপুরি বদলে দিয়েছ। আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই, তোমাকে ভালবাসি এবং তোমাকে আমার জীবনে প্রথম রাখি।

21. আপনি যখন প্রথমবার আমাকে দেখে হাসলেন, তখন আমার মনে হয়েছিল যে আমি যে কোনও পাখির চেয়ে উঁচুতে উড়ছি। আপনি যখন প্রথমবার আমাকে চুম্বন করেছিলেন, তখন আমার মনে হয়েছিল আমি বিশুদ্ধ আনন্দের সমুদ্রে ডুবে যাচ্ছি। আপনি যখন প্রথমবারের মতো আমাকে আলিঙ্গন করেছিলেন, আমি আপনার ভালবাসা পেয়ে সত্যিই ধন্য বোধ করেছি।

22. আমি তোমাকে চিরকাল ধরে রাখতে চাই। আমি আমার আত্মার গভীরে তোমার স্পর্শ অনুভব করতে চাই। আমি সর্বদা তোমার সাথে থাকতে চাই. আমি তোমার চুলের গন্ধ নিতে চাই, তোমার ত্বক অনুভব করতে চাই এবং তোমার ঘ্রাণ আমাকে গ্রাস করতে চাই। কারণ তুমি ছাড়া আমি কিছুই না। ভালোবাসার রোমান্টিক এসএমএস । ভালোবাসার রোমান্টিক কবিতা - Bangla Love Sms Bangla

23. তুমি আমার পুরো পৃথিবী। এই তিনটি শব্দ আপনার প্রতি আমার ভালবাসা বর্ণনা করার জন্য যথেষ্ট নয়। আপনি আমাকে কতটা চমৎকার অনুভব করেন তা বর্ণনা করার জন্য যথেষ্ট শব্দ নেই।

24. আমি প্রতিটি স্পর্শে আপনার ভালবাসা অনুভব করি। যতবার আমি তোমাকে দেখি, আমি ভিতরে উষ্ণ অনুভব করি, যেমন সূর্য আমার উপরে জ্বলছে। আমি আপনাকে আমার হৃদয় এবং আত্মার সাথে ভালবাসি।

25. আপনি আমার আত্মার সাথী, আমার এক এবং একমাত্র. আমি আপনার সাথে অনন্তকাল থাকতে চাই। আমি তোমাকে শেষ সময় পর্যন্ত ভালবাসব।

26. যতবার আমি তোমার কথা ভাবি ততবারই আমার হৃদয় কয়েক স্পন্দনের চেয়ে বেশি এড়িয়ে যায়। তোমার চোখ, তোমার হাসি, তোমার চুল, সবকিছুই আমার কাছে সুন্দর। প্রতি রাতে যখন আমরা ঘুমাতে যাই আমি তোমাকে কাছে রাখতে চাই।

27. আপনি আমার হৃদয়, আপনি আমার আত্মা, আপনি আমার সবকিছু. আমি তোমাকে ভালোবাসি.

28. আমি চিরকাল এবং সর্বদা আপনার সাথে থাকতে চাই। আমি রাস্তায় তোমার হাত ধরতে চাই। আমি প্রতি রাতে তোমার সাথে ঘুমাতে চাই। আমি আমার উপর তোমার ঠোঁট অনুভব করতে চাই. তুমি শুধুই আমার. আমি তোমাকে ভালোবাসি.

29. আপনি রুমে হাঁটা যখন আমার হৃদয় একটি বীট এড়িয়ে যায়. আমার মনে হচ্ছে তুমি আমার দিকে হাসলে আমি সুখে বিস্ফোরিত হব। আপনি আমার জীবনের ভালবাসা এবং আমি আপনার সাথে আমার বাকি দিন কাটাতে অপেক্ষা করতে পারি না।

30. আসুন একসাথে পালিয়ে যাই এবং এই সব পিছনে ফেলে দেই। আমরা একে অপরের প্রয়োজন. আমি যতদিন বেঁচে আছি ততদিন তোমাকে ভালবাসা, সম্মান এবং লালন করার প্রতিশ্রুতি দিচ্ছি।

31. আমি কখনই ভাবিনি যে আমি আবার এভাবে প্রেমে পড়তে পারি। আপনি খুব দয়ালু, এত প্রেমময় এবং এত বোঝার। তোমার চোখ আমাকে টানেলের শেষে আলো দেখায়। আমি আপনার সাথে চিরকাল থাকতে চাই, সময়ের শেষ অবধি।

32. এই পৃথিবীতে আমি তোমাকে ছাড়া আর কেউ চাই না। তুমি আমার কাছে পুরো পৃথিবী মানে। তুমি আমার জীবনের ভালবাসা এবং সবসময় থাকবে।

33. আমি আপনার সাথে দেখা না হওয়া পর্যন্ত সত্যিকারের প্রেমে বিশ্বাস করিনি। এখন আমি দেখতে পাচ্ছি যে সেখানে একটি পরম, কখনও শেষ না হওয়া ভালবাসা রয়েছে। ইহা সুন্দর. আমি চাই তুমি আমার অপরাধের অংশীদার হও।

34. আমি যখন জেগে উঠি তখন আপনিই প্রথম যা আমি ভাবি এবং ঘুমিয়ে পড়ার আগে শেষ জিনিস যা আমি ভাবি। তুমি আমার মনে প্রতিনিয়ত আছো। আমি তোমাকে ভালবাসি এই সত্য থেকে নিস্তার নেই।

35. আমি এটাতে তোমাকে ছাড়া একটি জীবন চাই না. আমি তোমার থেকে দূরে কাটানো প্রতিটি দিন একটি যন্ত্রণা। তোমাকে আমার পাশে দরকার. আমি তোমাকে আমার পাশে চাই. তুমি আমাকে সম্পূর্ণ করেছ.

36. আপনার চোখে, আমি এমন কিছু দেখতে পাই যা আমি আগে কখনও দেখিনি। এটা প্রেম এবং এটা সরাসরি আমার দিকে তাকিয়ে আছে. আমি আপনাকে কখনই আঘাত করব না, যাই ঘটুক না কেন আমি আপনার জন্য থাকব এবং আমি সর্বদা আপনাকে সেই সমর্থন দেব যা আপনার প্রয়োজন এবং প্রাপ্য।

37. প্রতিদিন আমি আপনার সাথে থাকতে চাই। প্রতি মাসে আমাকে আপনার পাশে থাকতে হবে। প্রতি বছর আমি তোমাকে আমার বাহুতে শক্ত করে ধরে রাখতে চাই। তুমি আমার পৃথিবী.

38. আপনার জন্য, আমি কিছু করতে হবে. হাজার মাইল হাঁটতাম। আমি একটি উত্তাল নদী সাঁতার কাটতাম। আমি সর্বোচ্চ পর্বতে আরোহণ করব এবং লাফ দেব কারণ তুমি আমাকে বলতে চাও।

39. আপনি আমার জীবনের সবচেয়ে বিশেষ ব্যক্তি এবং আমি আপনাকে জানতে চাই যে আপনি শব্দগুলি বর্ণনা করার চেয়ে বেশি ভালোবাসেন।

40. আমি তোমাকে ছাড়া আমার পাশে একটি দিন কাটাতে কল্পনা করতে পারি না। আমার সাথে তোমাকে দরকার.

41. আপনি এটিতে আসার আগে আমার জীবন একটি অন্ধকার সুড়ঙ্গ ছিল। তোমাকে প্রথম দেখার পর সবকিছু বদলে গেল। এখন, প্রতিটি দিন উজ্জ্বল এবং আরও রঙিন।

42. আমরা একটি ভাল দল তৈরি করি, আপনি এবং আমি। আপনি আমার জীবনে নতুন অর্থ নিয়ে এসেছেন এবং এর জন্য আমি সর্বদা আপনার কাছে কৃতজ্ঞ থাকব।

43. তোমার সাথে দেখা ভাগ্য ছিল, তোমার বন্ধু হওয়া একটি পছন্দ ছিল কিন্তু তোমার প্রেমে পড়া আমার নিয়ন্ত্রণের বাইরে ছিল। ভালোবাসার রোমান্টিক এসএমএস । ভালোবাসার রোমান্টিক কবিতা - Bangla Love Sms Bangla

44. আমি চিরকাল তোমার বাহুতে জড়িয়ে থাকতে চাই যখন আমরা একসাথে তারার দিকে তাকাই। শুধু তুমি আর আমি.

ভালোবাসার রোমান্টিক কবিতা

45. আমার হৃদয় আপনার জন্য স্পন্দিত, আমার জীবন আপনার উপর নির্ভর করে এবং আপনার কারণে আমার রক্ত ​​প্রবাহিত হয়. আমি তোমাকে ভালোবাসি. আমি যা আছি সব তোমার জন্য।

46. ​​আমি দুনিয়া চাই না. আমি শুধু চাই তুমি আমার হও।

47. আপনি আমার সেরা বন্ধু এবং আমার প্রেমিকা. আমার জীবনের সেরা জিনিস. আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে অপেক্ষা করতে পারি না।

48. বিবাহ একটি বড় পদক্ষেপ কিন্তু যখন এটি সঠিক ব্যক্তির সাথে হয়, তখন এটি মূল্যবান। আমি মনে করি আপনি আমার জন্য সঠিক ব্যক্তি. আমি তোমাকে ভালোবাসি. আপনি কি আমাকে বিয়ে করবেন?

49. আপনি উপরে থেকে প্রেরিত আমার বিশেষ দেবদূত. আমি তোমাকে ভালোবাসি.

50. তুমি ছাড়া পৃথিবীর কিছুই আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। তুমি আমার মহাবিশ্বের কেন্দ্র। আমার সমগ্র পৃথিবী.

51. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই এবং আমাদের বাচ্চাদের একসাথে বড় হতে দেখতে চাই। আমি তোমাকে ভালবাসি জান!

52. এই পৃথিবীতে এমন কেউ নেই যার সাথে আমি আমার জীবন কাটাতে চাই। আমি তোমার স্বামী হতে চাই এবং তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই। আমি তোমাকে অনেক ভালোবাসি, সুইটি।

53. আমি আমার বাকি জীবনের জন্য আমার পাশে তোমার সাথে জেগে উঠতে চাই। আমি অন্য কারো সাথে নিজেকে কল্পনা করতে পারি না। তুমি আমার জীবনের ভালবাসা, আমার একমাত্র এবং একমাত্র।

54. যতদিন আমরা দুজনেই বেঁচে থাকব ততদিন আমি আপনার প্রতি বিশ্বস্ত এবং অনুগত থাকার শপথ করি।

55. শাস্ত্র বলে যে বিবাহ সকলের মধ্যে সম্মানজনক এবং তাই ঈশ্বরের দ্বারা নির্ধারিত। আমি বিশ্বাস করি যে এই সত্য. আমাদের ভালবাসা একে অপরের পাশাপাশি বেড়েছে এবং আমাদের এই মুহুর্তে নিয়ে গেছে। বন্ধু তোমাকে ভালবাসি.

56. আমি চিরকাল তোমার পাশে থাকতে চাই। আপনি আমার হৃদয় এবং আত্মার বাকি অর্ধেক. আমি তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি এবং আমি তোমার সাথে আমার বাকী জীবন কাটাতে অপেক্ষা করতে পারি না, আমার প্রিয়তমা।

57. আমার জীবনে আপনার উপস্থিতি সবকিছু ভাল করেছে. আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে এখন থেকে শেষ পর্যন্ত আপনাকে সবসময় ভালবাসব এবং যত্ন নেব। ভালোবাসার রোমান্টিক এসএমএস । ভালোবাসার রোমান্টিক কবিতা - Bangla Love Sms Bangla

58. আমি সেখানে দাঁড়িয়ে আপনাকে দেখতে দেখতে, আমি একজন সুন্দরী মহিলাকে দেখতে পাচ্ছি যে নিজেকে একজন প্রেমময় এবং উত্সর্গীকৃত অংশীদার হিসাবে প্রমাণ করেছে। তুমি আমার হৃদয়কে অন্য কারো মত দখল করেছ। আপনি আমার ভালবাসা, আমার সেরা বন্ধু, আমার সন্তানের মা এবং আমার স্বপ্নের ভবিষ্যতের স্ত্রী।

59. তোমার সাথে দেখা করার আগে আমি একাকী ছিলাম। আমি হারিয়ে গিয়েছিলাম এবং আমি কি খুঁজছি তা জানতাম না। তারপর, তুমি আমার জীবনে এসে সবকিছু বদলে দিয়েছ। আমি চিরকাল কৃতজ্ঞ থাকব যে আপনি আমার জীবনে প্রবেশ করেছেন। আপনি আমার জীবন ভালবাসা। আমার সবকিছু.

60. আমি যা চেয়েছিলাম এবং আমি যা আশা করতে পারতাম তার চেয়েও বেশি আপনি। আপনি আমার জন্য নিখুঁত মহিলা. আমি তোমাকে ভালোবাসি.

61. আমি যাকে ভালোবাসি তাকে, আমি সবসময় আপনার পাশে থাকার প্রতিশ্রুতি দিচ্ছি, যখন আপনি দুর্বল হবেন তখন আপনাকে শক্তি দেব এবং যখন আপনি অপছন্দ বোধ করবেন তখন আপনাকে ভালোবাসবো। আপনি যখন মন খারাপ করবেন আমি আপনাকে সান্ত্বনা দেব এবং আপনার স্বপ্নকে উত্সাহিত করব। আমি আমার বাকি জীবনের জন্য প্রতিদিন এটি করার অঙ্গীকার করছি।

62. আপনি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং আমি আপনাকে খুশি করতে চাই। আপনি আমার জীবনের ভালবাসা, এবং আমি যাই হোক না কেন আপনার পাশে থাকার প্রতিজ্ঞা করি।

63. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই এবং জীবনের অফার করার সমস্ত কিছু অনুভব করতে চাই। এটা ভাগ্য যা আমাদের একত্রিত করেছে এবং আমি প্রতিদিন এর জন্য কৃতজ্ঞ।

64. আপনিই সবকিছু যা আমি কখনও চেয়েছিলাম বা একজন সঙ্গীর জন্য আশা করতে পারতাম। আমি বৃদ্ধ হতে চাই এবং আমাদের নাতি-নাতনিদের উঠোনে একসাথে খেলা দেখতে চাই। বন্ধু তোমাকে ভালবাসি. ভালোবাসার রোমান্টিক এসএমএস । ভালোবাসার রোমান্টিক কবিতা - Bangla Love Sms Bangla

65. আমি আমার সারা জীবনে কাউকে এতটা ভালোবাসিনি। আপনি আমার পরিচিত সবচেয়ে যত্নশীল ব্যক্তি এবং আমি খুব খুশি যে আপনি আমার সাথে আপনার বাকি জীবন কাটাতে রাজি হয়েছেন।

66. আপনি শুধু আমার স্ত্রী নন, আপনি আমার সেরা বন্ধু. আমি প্রতি বছর আরো এবং আরো ভালোবাসি.

67. আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি সর্বদা আপনার জন্য এখানে থাকব এবং আমার বাকি জীবন আপনাকে ভালবাসব।

68. একসাথে আমাদের জীবন একটি সহজ ছিল না, কিন্তু আমি জানি যে যতদিন আমরা একসাথে থাকব ততক্ষণ আমরা সবকিছুর মধ্য দিয়ে এটি তৈরি করব।

69. আপনি আমার দেখা সবচেয়ে যত্নশীল মহিলা. আপনি আমার এবং আমাদের পরিবারের জন্য যা করেন আমি তার প্রশংসা করি। তুমি যা কর তার জন্য ধন্যবাদ, বাবু। আমি তোমাকে ভালোবাসি.

70. আমি তোমাকে খুঁজে পাওয়ার জন্য বিশ্বের সবচেয়ে ভাগ্যবান মানুষ।

71. আমাদের ভালবাসা বাতাসের মত. আমি এটি দেখতে পারি না, তবে আমি এটি সর্বত্র অনুভব করতে পারি।

72. আপনি যখন আমার সাথে থাকেন, তখন আমার মনে হয় আমি বিশ্বের সাথে নিতে পারি। আমি সবসময় আপনার পাশে থাকব কারণ আপনার সুখ আমার অগ্রাধিকার।

73. তুমি না আসা পর্যন্ত আমার জীবন শূন্য ছিল। তুমি আমার হৃদয়ে শূন্যতা পূরণ করো এবং আমি তোমাকে ছাড়া বাঁচতে পারব বলে মনে হয় না।

74. আমি যেখানেই তাকাই, আমি শুধু তোমাকেই দেখতে পাচ্ছি। আপনার আমার হৃদয় আছে এবং কেউ কখনও আমার কাছ থেকে এটি কেড়ে নেবে না।

75. আমার জীবনে তোমাকে পেয়ে আমি অনেক ভাগ্যবান। আপনি আমাকে সবকিছু হয়।

76. যখন আমি আপনার সাথে থাকি, প্রতি মিনিটে আনন্দের মুহূর্ত মনে হয়। আমি আপনাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালোবাসি.

77. আমি জানি আমাদের ভালবাসা অনন্তকাল স্থায়ী হবে। আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই এবং আমাদের বাচ্চাদের দায়িত্বশীল এবং যত্নশীল প্রাপ্তবয়স্কদের বড় হতে দেখতে চাই।

78. আমার স্বপ্ন সত্যি হয়েছে কারণ আমি আমার সেরা বন্ধুকে বিয়ে করেছি।

79. আপনি সবচেয়ে আশ্চর্যজনক মহিলা যে আমি কখনও দেখা হয়েছে. আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে অপেক্ষা করতে পারি না।

 

তার জন্য গভীর প্রেম বার্তা

তার জন্য গভীর প্রেমের বার্তাগুলি খুব রোমান্টিক এবং মিষ্টি। আপনি এই বার্তাগুলি আপনার প্রেমিকা বা স্ত্রীকে আপনার ভালবাসা এবং যত্ন দেখানোর জন্য পাঠাতে ব্যবহার করতে পারেন। এই বার্তাগুলি তাকে আপনার মতো একজন প্রেমিক বা স্বামী পেয়ে তাকে খুশি এবং ভাগ্যবান বোধ করতে সহায়তা করবে। আপনি এই বার্তাগুলি ব্যবহার করে আপনার মেয়েকে বলতে পারেন যে আপনি কেবল তাকে ভালোবাসেন তা নয়, আপনি তার প্রশংসা করেন এবং আপনার জীবনে তার উপস্থিতির জন্য আপনি কৃতজ্ঞ।

80. প্রতিদিন, আমি নিজেকে আরও বেশি আপনার প্রয়োজন খুঁজে. তোমার প্রতি আমার ভালোবাসা কখনই ম্লান হবে না।

81. আমি আজ এখানে আসার কারণ এবং আমি জীবনে আরও কিছু অর্জন করতে চাই তার কারণও আপনি। আমি তোমাকে অনেক ভালোবাসি, আমার রাজকুমারী।

82. আমার হৃদয় শুধুমাত্র আপনার জন্য স্পন্দিত. আপনিই একমাত্র যিনি আমাকে বশে রাখতে পারেন। আমি তোমাকে অনেক ভালোবাসি বাবু.

83. অন্য সবাই যখন আমাদের উপর ছেড়ে না দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ. আমি তোমাকে ভালোবাসি.

84. আমি আপনার প্রতিটি অংশের সাথে প্রেমে পড়েছি। আপনার ব্যক্তিত্ব, আপনার quirks, এবং মধ্যে সবকিছু.

85. তোমার কথা ভাবলে আমার পেটে প্রজাপতি আসে। আমি একজন ভাগ্যবান মানুষ যে আমার জীবনে এত সুন্দর এবং এত প্রতিভাবান কাউকে পেয়েছি।

86. আপনি জানেন যে আমি এই ধরনের কথা বলতে ঘৃণা করি, কিন্তু আমি শুধু চাই যে আপনি জানুন যে আমি আপনার সম্পর্কে অনেক যত্নশীল এবং আমি আপনার জীবনে থাকতে পছন্দ করি।

87. আমার সমস্ত ত্রুটিগুলি অতীত দেখার জন্য এবং যখন অন্য কেউ পারেনি তখন আমাকে ভালবাসার জন্য আপনাকে ধন্যবাদ।

88. প্রতিদিন, আমি নিজের সেরা সংস্করণ হতে চাই যাতে আপনি সবসময় আমার সাথে থাকবেন।

89. তোমার সাথে দেখা হওয়ার দিন থেকেই আমার জীবন আশ্চর্যজনক। আপনি আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস এবং আমি আপনাকে বলতে চাই যে আমি আপনাকে সত্যিই ভালবাসি।

90. আমি খুব কৃতজ্ঞ যে আপনি আমার জীবনে আছেন। তুমি না থাকলে আমি কোথায় থাকতাম জানি না। আপনি সবকিছু মজাদার এবং উত্তেজনাপূর্ণ.

91. আপনি যখন খুশি, আমি খুশি. আপনি যখন দুঃখিত, আমি দুঃখিত. আপনি যখন আমার উপর রাগ করেন, তখন আমার মনে হয় আমি আপনার সাথে অন্যায় করেছি। আমাকে ক্ষমা কর. জেনে রেখো যে আমি তোমাকে সবসময় ভালোবাসি যাই হোক না কেন, আমার প্রিয়।

92. আপনি আমার হৃদয়ের চাবিকাঠি ধরে রেখেছেন এবং কেউ তা পরিবর্তন করতে পারবে না। আমার জীবনে তোমাকে পেয়ে আমি অনেক ভাগ্যবান। আমি তোমাকে ভালোবাসি.

93. আমার হৃদয় সবসময় আপনার এবং শুধুমাত্র আপনার. আপনি এটি প্রাপ্য কারণ আপনি একজন আশ্চর্যজনক ব্যক্তি।

94. আপনার কোন ধারণা নেই যে আমি আপনার সাথে দেখা করতে পেরে কতটা ভাগ্যবান বোধ করছি। পৃথিবীতে আর কেউ নেই যে আমার হৃদয়ে তোমার জায়গা করে নিতে পারে।

95. আমি আপনার সম্পর্কে সবকিছু ভালোবাসি. আপনি যা কিছু করেন তা আমাকে আরও ভাল মানুষ হতে চায়।

96. আপনার চোখ সুন্দর, আপনার হাসি সুন্দর, শুধু আপনার সম্পর্কে সবকিছু এত সুন্দর. আপনি এক ধরনের এবং কেউ আপনার সাথে তুলনা করতে পারে না, আমার ভালবাসা.

97. বিশ্বের সেরা অনুভূতি হল যখন আপনি আমাকে পিছন থেকে আলিঙ্গন করেন এবং আপনার মাথা আমার উপর রাখেন। এটি আমাকে বলে যে আপনি আমাকে এই বিশ্বের যে কোনও কিছুর চেয়ে বেশি ভালবাসেন।

98. যখনই আমাদের হাত স্পর্শ করি আমি একটি স্ফুলিঙ্গ অনুভব করি। যতবার আমরা আলিঙ্গন করি, আমি বিশ্বের শীর্ষে অনুভব করি। আমি তোমাকে ভালোবাসি.

99. আপনিই একমাত্র মহিলা যাকে আমি ভালোবাসি এবং একমাত্র ব্যক্তি যিনি আমাকে ভালোবাসেন৷ আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে অপেক্ষা করতে পারি না।

100. আমি মনে করি আমাদের কাছে সত্যিই বিশেষ কিছু আছে, এবং আমি জানি যে ক্লিচ শোনাচ্ছে, কিন্তু এটা সত্য। তুমিও তা জানো।

101. আপনি যেভাবে আমাকে দেখে হাসেন তাতে আমার সমস্ত সমস্যা দূর হয়ে যায়। আপনি সত্যিই স্বর্গ থেকে প্রেরিত একজন দেবদূত এবং আমার প্রতি এত দয়ালু হওয়ার জন্য আমি আপনাকে সর্বদা ভালবাসব।

102. আমি অবশ্যই বিশ্বের সবচেয়ে বুদ্ধিমান লোক নই, কিন্তু আমি জানি যে আমি তোমাকে ভালোবাসি এবং আমাদের জীবনে যাই ঘটুক না কেন আপনি সবসময় আমার জন্য একজন হয়ে থাকবেন। তুমি আমার জীবনের আলো.

103. শুধু তোমার চিন্তা আমার হাসি তোলে. আপনি আমার দেখা সবচেয়ে বিস্ময়কর ব্যক্তি. তুমি একজন দেবদূত.

104. আপনি যখন সেই সুন্দর চোখ দিয়ে আমাকে দেখেন, তখন আমার মনে হয় যেন আমিই আপনার বিশ্বের কেন্দ্র এবং আপনি কেবল আমার জন্য তৈরি হয়েছেন। তুমি আমাকে পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান মানুষ করেছো। আমি আশা করি আপনি যে জানেন.

105. আমি বিশ্বাস করতে পারছি না যে আমি আপনার মত কাউকে খুঁজে পাওয়ার জন্য যথেষ্ট ভাগ্যবান ছিলাম। আপনি আমার স্বপ্ন পূরণ.

106. আমি বরং সঙ্গে থাকতে চাই অন্য কেউ নেই. আপনি আশ্চর্যজনক এবং আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই.

ভালোবাসার রোমান্টিক মেসেজ

107. যদি তোমাকে ভালবাসা ভুল হয়, আমি সঠিক হতে চাই না। আপনি আমাকে খুব খুশি করেন এবং জীবন আমাদের দিকে যাই হোক না কেন আমি সর্বদা আপনার পাশে থাকব।

108. আপনি আমার থেকে সেরাটা এনেছেন এবং আমাকে একজন ভালো মানুষ বানিয়েছেন। আপনি সবসময় আমার উপর নির্ভর করতে পারেন, ঠিক যেমন আমি সবসময় আপনার উপর নির্ভর করতে পারি। আমি তোমাকে ভালোবাসি.

109. আমি তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি এবং আমি শুধু আজ নয়, তার পরের প্রতিটি দিনই তোমার সাথে থাকতে চাই। আপনি আমার জন্য একজন এবং অন্য কেউ না.

110. আমি যখন তোমার দিকে তাকাই, আমার হৃদয় flutters. যখন আমরা আলিঙ্গন করি, আমার সমস্ত উদ্বেগ অদৃশ্য হয়ে যায়। আমি জানিনা তোমাকে ছাড়া আমি আমার জীবনে কি করতাম। আপনি সবকিছুকে আরও মজাদার করে তোলেন এবং আমি আপনার সম্পর্কে এটি পছন্দ করি।

111. আমি আপনার সম্পর্কে প্রতিটি ছোট জিনিস ভালোবাসি. এমনকি খারাপ জিনিসগুলিও আমাকে হাসায়, কারণ সেই জিনিসগুলিই আপনাকে তৈরি করে এবং আমি আপনার সম্পর্কে কিছু পরিবর্তন করতে চাই না। আপনি একজন আশ্চর্যজনক ব্যক্তি এবং আমি চিরকাল আপনার সাথে থাকতে চাই।

112. আপনি যখন আমার সাথে থাকেন, তখন আমার সমস্ত উদ্বেগ দূর হয় এবং আমি জানি যে যতক্ষণ আপনি আমার পাশে থাকবেন ততক্ষণ সবকিছু ঠিক হয়ে যাবে। আমি তোমাকে ভালোবাসি.

113. আমি জানি যে জীবন আমাদের প্রতি যা কিছু নিক্ষেপ করবে আমরা তা গ্রহণ করব কারণ আমাদের সবসময় একে অপরের সাথে থাকবে। আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই এবং আমার পাশে আপনার সাথে দীর্ঘ সুখী জীবনযাপন করতে চাই।

114. আপনি সবসময় আমার হৃদয়ের রানী এবং আমার অর্ধেক হবে. যাই হোক না কেন, আমি আপনাকে জানতে চাই যে আমি আপনার জন্য এখানে আছি এবং আমি সর্বদা আপনাকে ভালবাসব।

115. আমি তোমার সব স্বপ্ন সত্যি করতে চাই এবং তোমাকে পৃথিবী দিতে চাই। তুমিই আমার সব.

116. তুমি সেই আলো যে আমাকে জীবনে পথ দেখায়। আমি নিশ্চিত করতে চাই যে আপনার পথটি ঠিক ততটাই উজ্জ্বল। আমি তোমাকে ভালোবাসি.

117. তুমি আমার জীবনে না থাকলে আমি কোথায় থাকতাম জানি না। সম্ভবত অনেক অন্ধকার জায়গা। তুমি আমাকে আশা দাও এবং আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই। ভালোবাসার রোমান্টিক এসএমএস । ভালোবাসার রোমান্টিক কবিতা - Bangla Love Sms Bangla

118. প্রতিদিন আমরা কাছাকাছি এবং ঘনিষ্ঠ হত্তয়া এবং আমি যে কোন সময় শীঘ্রই শেষ দেখতে পাচ্ছি না. আমি তোমাকে আমার জীবনে চিরকাল চাই।

119. আমি তোমাকে না ভেবে কোথাও যেতে পারি না। তুমি আমার ভাবনায় আছো সারাক্ষণ। আমি সবসময় আপনার সাথে থাকতে চাই এবং আপনাকে শক্ত করে ধরে রাখতে চাই।

120. আপনি জানেন, যতক্ষণ আমাদের একে অপরের আছে, অন্য কিছুই সত্যিই গুরুত্বপূর্ণ নয়। যতদিন আমরা একসাথে থাকব ততদিন সবকিছু ঠিক থাকবে।

121. আমি কখনই ভাবিনি যে আপনার মতো কেউ আমার মতো কাউকে ভালোবাসবে, তবে আমি আনন্দিত যে আপনি তা করছেন। আপনি আমাকে এমন কিছু অনুভব করেন যা আমি আগে কখনও অনুভব করিনি এবং আপনি সবকিছুকে আরও উজ্জ্বল করে তোলেন।

122. তুমি সেই সূর্য যে আমার জীবনের উপর চকমক. এমনকি অন্ধকারতম দিনেও, আপনি সর্বদা আমাকে গাইড করতে এবং ভবিষ্যতের জন্য আশা দিতে থাকবেন।

123. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই. এমনকি যখন আমরা কুঁচকানো এবং ধূসর, আমি জানি যে আপনি এখনও আমার কাছে বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলা হবেন।

124. আমরা অনেক কিছুর মধ্য দিয়ে গেছি এবং ভবিষ্যতে আমরা সম্ভবত আরও বেশি কিছুর মধ্য দিয়ে যাবো, কিন্তু আমি চাই আপনি জানুন যে যতক্ষণ আমাদের একে অপরের আছে, আমরা সবকিছুর মধ্য দিয়ে যেতে পারি।

125. তুমিই একমাত্র যে আমাকে খুশি করে। তুমি ছাড়া আমার জীবন কিছুই হবে না। আমি সবকিছু থেকে তোমাকে বেশি ভালবাসি.

126. আমি কখনই ভাবিনি যে আমি কারও সম্পর্কে এমন অনুভব করতে পারি। আপনি আমাকে ভালবাসা এবং চাওয়া অনুভব করতে পারেন এবং এটি একটি দুর্দান্ত অনুভূতি। আমি কখনই সেই অনুভূতি হারাতে চাই না।

127. আপনিই একমাত্র যিনি আমাকে এইভাবে অনুভব করতে জানেন। আর কেউ আমাকে এতটা বিশেষ এবং প্রিয় মনে করেনি। এর জন্য আমি তোমাকে আরও বেশি ভালবাসি।

128. আমি অন্য কাউকে খুঁজে পাব না যে আমাকে আপনার মতো করে অনুভব করে। আপনি আমার জন্য একমাত্র, এবং আমি যে জন্য আপনাকে ভালোবাসি.

129. তুমিই একমাত্র যার সাথে আমি আমার সময় কাটাতে চাই। আমি যখন তোমার সাথে থাকি তখন অন্য সব কিছুই পটভূমিতে বিবর্ণ হয়ে যায়।

130. প্রতিবার আমি তোমার সাথে আছি, এটা আমার কাছে স্বর্গের মত। আমি আশা করি যে আমরা চিরকাল একসাথে থাকতে পারি এবং একে অপরকে খুশি রাখতে পারি। তুমি আমাকে অনেক খুশি করেছ.

131. আপনি আমাকে তাকান উপায় আমি ভালোবাসি. এটা আমাকে অনুভব করে যে আমি আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি। আপনি খুব মিষ্টি এবং সুন্দর.

132. আপনি আমার হৃদয় একটি বীট এড়িয়ে যান. যখনই আমি তোমার কথা ভাবি, আমি কান থেকে কানে হাসতে পারি না। আপনি শুধু আমার জন্য খুব বিশেষ.

133. আমি যদি শ্বাস নেওয়া এবং তোমাকে ভালবাসার মধ্যে বেছে নিতে পারি তবে আমি তোমাকে ভালবাসতে বেছে নেব, কারণ তোমাকে ছাড়া আমি বাঁচতে পারব না। আপনি আমাকে সবকিছু হয়।

134. আপনি একমাত্র যিনি আমার হৃদয় স্পর্শ করতে জানেন এবং আপনি শুধুমাত্র একজন যিনি সক্ষম. আমি তোমাকে অনেক ভালোবাসি, আমরা যখন আলাদা থাকি তখন আমার হৃদয় ব্যথা করে।

135. আমি যে মুহূর্ত থেকে আমরা দেখা যে আপনি বিশেষ কেউ ছিল জানতাম. যার সাথে আমার সারা জীবন কাটানোর যোগ্য। আপনি আমার হৃদয়ের স্পন্দন এবং আমি আপনাকে ছাড়া কি করতে হবে জানি না.

136. আপনি আমার অংশ যে অনুপস্থিত. তোমাকে ছাড়া আমার জীবন শূন্য এবং ধূসর। সবকিছু একত্রিত করতে আমার জীবনে তোমাকে প্রয়োজন।

137. যখন আমি তোমার সাথে থাকি, আমার মনে হয় আমি একটি সুন্দর স্বপ্নে আছি। আপনি একজন যিনি সবকিছুকে এত বিশেষ এবং বিস্ময়কর বলে মনে করেন।

138. আমি আপনার প্রয়োজন এবং আরো সবকিছু হতে চাই. তুমি সেই একজন যার সাথে আমি অনন্তকাল কাটাতে চাই।

139. আপনি আমার হৃদয় এবং আমি আপনার আত্মা. তুমি না থাকলে আমার অস্তিত্বই শেষ হয়ে যেত। আমি তোমাকে শব্দের বাইরে ভালোবাসি।

140. আমি তোমাকে তার চেয়ে বেশি ভালোবাসি যে কেউ অন্য কাউকে ভালোবাসতে পারে। আপনি এক ধরনের এবং আমি জানি না আমি আমার জীবনে আপনাকে ছাড়া কি করব।

141. আমি তোমার সাথে কাটানো প্রতিটি দিন আমাকে তোমাকে আরও বেশি ভালবাসে। আপনি আমার জন্য একজন এবং আমি আপনার সাথে বাকি অনন্তকাল কাটাতে অপেক্ষা করতে পারি না।

142. বিশ্বের শেষ হতে পারে আমি যা চিন্তা করি তা হল আপনার সাথে থাকা।

143. আমি যখন আপনার সাথে থাকি তখন আমি এতটাই নিরাপদ বোধ করি যে আমরা একসাথে থাকলে আমার সাথে খারাপ কিছু ঘটতে পারে না।

তার জন্য রোমান্টিক প্রেম বার্তা

আপনি যদি একজন যত্নশীল, বোধগম্য এবং প্রেমময় মহিলার ভালবাসায় আশীর্বাদপ্রাপ্ত হন তবে কেন তাকে জানাবেন না যে সে আপনার কাছে কতটা বিশেষ। মহিলারা খুব সংবেদনশীল প্রাণী এবং তাদের অনুভূতিগুলিকে স্বীকৃত এবং প্রশংসা করা দরকার। শুধু তাকে বলাই যথেষ্ট নয় যে আপনি তাকে ভালোবাসেন, তবে আপনার তাকে বলা উচিত যে সে আপনার চোখে সুন্দর। তার জন্য রোমান্টিক প্রেমের বার্তাগুলি এটি করার একটি দুর্দান্ত উপায়।

144. আমি আপনাকে জানতে চাই যে আমি মনে করি আপনি সমগ্র বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলা। তোমাকে প্রথম দেখার পর থেকে তুমি আমার নিঃশ্বাস বন্ধ করেছ।

145. আপনি উপরে স্বর্গ থেকে প্রেরিত একটি দেবদূত. আপনার চোখ পূর্ণিমার চাঁদের চেয়ে উজ্জ্বল এবং আপনার ত্বকে সদ্য পতিত তুষার উজ্জ্বলতা রয়েছে। আমি তোমাকে ভালবাসি জান. তুমি আমার সবকিছু.

146. আমি মনে করি এটি এতই আশ্চর্যজনক যে ঈশ্বর এমন কাউকে তৈরি করবেন যাতে ভিতরে এবং বাইরে সুন্দর হয়। আমার জীবনে তোমাকে পেয়ে আমি নিজেকে ধন্য মনে করি। আপনি আমার কাছে এমন একটি অনুপ্রেরণা।

147. আপনি বিশুদ্ধ পরিপূর্ণতা. যতবার আমি তোমার আশেপাশে থাকি, আমার হৃদয় একটি স্পন্দন এড়িয়ে যায়। আমি আপনার সাথে খুব সুখী এবং নিরাপদ বোধ করি। আমি যা চেয়েছি তুমিই সবকিছু।

148. আমি আপনাকে দেখেছিলাম সেই মুহুর্তে আমি জানতাম যে আমাদের একসাথে থাকার ভাগ্য ছিল। তুমি রাণী আর আমি তোমার অনুগত দাস। আমি তোমাকে যতটা ভালোবাসি অন্য কোনো নারীকে কখনোই ভালোবাসতে পারিনি।

149. আমি আপনার সাথে দেখা করার আগে আমার জীবন অর্থহীন ছিল. আপনার সাথে দেখা হওয়ার দিন পর্যন্ত আমার নেওয়া প্রতিটি নিঃশ্বাস গণনা করা হয়েছিল। আমি ঠিক তখনই জানতাম যে আপনার কারণে আমার জীবন আরও ভাল হয়ে উঠবে।

150. আমি আপনাকে একজন দেবদূত হিসাবে মনে করি যে এই পৃথিবীতে কেবল আমার জন্য স্থাপন করা হয়েছে। আপনি যখনই আমার দিকে হাসেন তখনই আপনি আমার জীবনের খারাপ সবকিছু অদৃশ্য করে দেন।

151. আপনি যখন আমাকে হাসেন, আমি আমার সমস্ত উদ্বেগ ভুলে যাই। তুমি সেই হাওয়া যা আমার বেঁচে থাকার জন্য দরকার। তুমি আমার একজন এবং একমাত্র. এটি এমন একটি সত্য যা কখনই পরিবর্তন হবে না যতক্ষণ আমরা একসাথে থাকি। আমি তোমাকে ভালোবাসি.

152. যখনই আপনি আমাকে প্রয়োজন আমি সবসময় আপনার পাশে থাকব. যদি কেউ আপনাকে আঘাত করার চেষ্টা করে, আমি আমার মৃত্যু নিঃশ্বাস পর্যন্ত আপনাকে রক্ষা করব। আপনি আমার আত্মার সঙ্গী এবং আপনার জন্য আমার ভালবাসা কখনই মারা যাবে না।

153. এই পৃথিবীতে আর কেউ নেই যে আমাকে আপনার চেয়ে সুখী করতে পারে। আপনি আমার মধ্যে সেরাটি বের করে আনেন এবং আপনাকে ছাড়া আমার অস্তিত্ব বন্ধ হয়ে যাবে। আমি তোমাকে ভালোবাসি.

154. আমরা যে দিনটি দেখা করেছি তা আমি কখনই ভুলব না। এটি আমার জীবনের সেরা দিন ছিল কারণ আমি জানতাম যে আপনি আমার হতে চলেছেন। আপনি আমাকে খুব খুশি করেছেন, এবং আমি আমাদের ভবিষ্যত কী তা দেখার জন্য অপেক্ষা করতে পারি না।

155. প্রতিদিন আপনি আমার মন দখল, অন্য কারো জন্য কোন জায়গা নেই. আমি তোমাকে ছাড়া কাউকে চাই না। তুমি ছাড়া আমার কাউকে লাগবে না।

156. আমি চাই যে আমাদের মধ্যে কোন স্থান নেই। আমি চাই আমাদের হৃদয় এক হিসাবে স্পন্দিত হোক এবং আমাদের আত্মা যেন একত্রিত হয় যাতে আমরা এক হয়ে যাই। আমি তোমাকে সর্বদা ভালবাসবো.

157. আপনি আমার আত্মার সাথী, আমার এক এবং একমাত্র. আমি তোমাকে কখনো যেতে দেব না। আমি আপনাকে চিরকাল আমার পাশে চাই এবং এটি একটি প্রতিশ্রুতি যা আমি পালন করতে চাই।

158. আমি সেই দিন পর্যন্ত অপেক্ষা করতে পারি না যেদিন আমি তোমাকে আমার স্ত্রী বলতে পারি। সেই দিনটি শীঘ্রই আসছে এবং আমি বিশ্বের সবচেয়ে সুখী মহিলা হতে যাচ্ছি কারণ তুমিই আমার সবকিছু।

159. আপনার সাথে কিছু মুহূর্ত যা সবকিছু ঠিক করে দেয়। আপনি যেভাবে আপনার সুন্দর চোখ থেকে আপনার চুল আঁচড়ান বা আমি যখন কিছু বোকামি করি তখন আপনি যেভাবে হাসেন, সেই মুহূর্তগুলি আমি বেঁচে থাকতে পারি।

160. আমি জানি না আমি আপনাকে ছাড়া কি করতে হবে. আপনি জীবনকে বেঁচে থাকার যোগ্য করে তোলেন। আমি আপনাকে ভালবাসি এবং আমি চিরকাল এবং সর্বদা আমাদের একসাথে থাকা মুহূর্তগুলিকে লালন করব।

161. আপনি আমাকে ভালবাসা, চেয়েছিলেন, প্রয়োজন, এবং কাঙ্ক্ষিত বোধ করা. তুমিই সেই সব কিছু যা আমি কখনো অন্য ব্যক্তির মধ্যে চেয়েছি। আমার জীবনে আসার জন্য ধন্যবাদ. আমি তোমাকে ভালোবাসি.

162. আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই। আপনি আমার জন্য একমাত্র মহিলা এবং আমি চাই যে সবাই তা জানুক। আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই এবং আপনার সাথে সন্তান থাকতে চাই। আমি প্রতিদিন তোমাকে আরও ভালবাসি, আমার ভালবাসা।

163. তুমি আমার অর্ধেক এবং আমি তোমার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই। আমি সেই মানুষটি হতে চাই যা আপনি প্রাপ্য এবং আমি আপনার সমস্ত স্বপ্ন সত্যি করতে চাই। আমি তোমাকে ভালোবাসি.

ভালোবাসার রোমান্টিক কথা

164. আমি এখনই আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছি যে আমরা চিরকাল একসাথে থাকব। তুমি যেখানেই যাও আমি সবসময় তোমার পাশে থাকব। আমাদের ভালবাসা পৃথিবীর যে কোন শক্তির চেয়ে শক্তিশালী।

165. প্রতিদিন আমি তোমার প্রেমে পড়ি। আমি এই অনুভূতি চিরকাল স্থায়ী করতে চাই, কারণ আপনি আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস।

166. আমি তোমাকে যেভাবে ভালোবাসি সেভাবে আমি কখনো কোনো নারীকে ভালোবাসিনি। আপনি আমার কাছে বিশ্বের সবচেয়ে বিশেষ ব্যক্তি এবং আমি সর্বদা আপনার সাথে এমন আচরণ করব।

167. আপনি আমাকে জীবনের একটি নতুন অর্থ দিয়েছেন। আগে, আমার দিনগুলি নিস্তেজ এবং মসৃণ ছিল, কিন্তু এখন আমরা একসাথে কাটানো প্রতিটি দিন উত্তেজনাপূর্ণ এবং স্মরণীয়। আমি তোমাকে ভালোবাসি.

168. আমি জানি না আমি আমার জীবনে তোমাকে ছাড়া কি করব। আপনি আমার সাথে ঘটে যাওয়া সেরা জিনিস এবং আমি যতদিন বেঁচে আছি ততদিন এই অনুভূতিটি ধরে রাখতে চাই। ভালোবাসার রোমান্টিক এসএমএস । ভালোবাসার রোমান্টিক কবিতা - Bangla Love Sms Bangla

169. আপনি আমার জীবনে এসেছেন এবং সবকিছু ভাল করেছেন, আমি জানি না আমি আপনার যোগ্য করার জন্য কি করেছি, তবে আমি আপনাকে আমার জীবনে আনার জন্য যাই হোক না কেন দেবতাদের ধন্যবাদ দেওয়া বন্ধ করব না।

170. আমি আপনাকে ধন্যবাদ জানাতে চাই আমাকে ভালবাসার জন্য যদিও আমি সবসময় আপনার জন্য এটি সহজ করিনি। আমি আপনার প্রাপ্য মানুষ হতে চাই এবং আমি আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছি যে আমার প্রচেষ্টা অপ্রত্যাশিত হবে না।

171. তুমি যেখানেই আছ সেখানেই আমার বাড়ি, আমি যেখানেই থাকি সেখানেই তোমার বাড়ি। চিরকাল একসাথে থাকুক। আমি তোমাকে ভালোবাসি.

172. আপনি আমার সাথে এই যাত্রায় যেতে রাজি হওয়ার জন্য আমি অবশ্যই বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মানুষ। আপনি সবচেয়ে আশ্চর্যজনক ব্যক্তি যাকে আমি জানি এবং আমি আপনার সাথে আমার বাকি জীবন কাটাতে চাই।

173. আপনি আমাকে মনে করেন যে আমি কিছু করতে পারি। আপনি আমার জন্য একমাত্র এবং আমি সময়ের শেষ পর্যন্ত আপনাকে ভালবাসব.

174. আমি তোমাকে খুঁজে পাওয়ার জন্য বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মানুষ বলে মনে করি। তুমি আমাকে খুশি কর আর আমিও তোমাকে খুশি করতে চাই। আমি দিতে অনেক ভালবাসা আছে এবং আপনি এটি প্রতিটি টুকরা প্রাপ্য.

175. তুমি আমার কামনার বস্তু, আমার প্রার্থনার উত্তর। আপনি আমাকে অন্য যে কোনও কিছুর চেয়ে বেশি জীবন্ত বোধ করেন এবং এর জন্য আমি আপনাকে সর্বদা ভালবাসব।

176. আমি যখন আপনার সাথে থাকি তখন আমি খুব জীবিত বোধ করি। আপনি আমাকে এত মুক্ত মনে করেন এবং সেইজন্য আমি আপনাকে ভালবাসি।

177. প্রতিদিন আমি ধন্য মনে করি যে আপনি আমার সাথে থাকতে রাজি হয়েছেন। আপনি আমাকে যে ভালবাসা দিয়েছেন তার জন্য আমি সর্বদা কৃতজ্ঞ থাকব এবং আমি কখনই তা গ্রহণ করব না।

178. তোমাকে আদর করার জন্য আমাকে এই পৃথিবীতে রাখা হয়েছিল। আপনার ভালবাসা আমাকে একজন ভাল মানুষ করে তোলে এবং আমার কাছে এটি অন্য কোন উপায়ে থাকবে না।

179. আপনি আমার হৃদয় flutter করা. আপনি আমাকে হাঁটুতে দুর্বল করে দিয়েছেন এবং আমি কখনই এই অনুভূতিগুলি হারাতে চাই না। যতদিন আমরা বেঁচে থাকি ততদিন আমি আমাদের ভালবাসার মূল্য দিতে চাই।

180. আমি যতবার তোমার কথা ভাবি তার জন্য যদি আমার কাছে একটি ফুল থাকত, তবে আমি ফুল দিয়ে ঘেরা আমার সমস্ত দিন কাটাতাম।

181. আমি আপনার সাথে থাকা প্রতিটি মুহূর্ত লালন করতে চাই। আপনার দেওয়া প্রতিটি আলিঙ্গন, প্রতিটি স্পর্শ এবং প্রতিটি হাসি আমাকে স্বর্গের এক ধাপ কাছাকাছি রাখে।

182. আমি যখন ভবিষ্যতের কথা ভাবি, তখন আমি কেবল তোমাকে আমার পাশে দেখতে পারি। তুমি আমার সমগ্রের বাকি অর্ধেক। আমি তোমাকে চাই এবং আমি তোমাকে চাই এবং তোমাকে ছাড়া আমি কিছুই হব না। আমি তোমাকে প্রতিদিন ভালোবাসি!

183. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই, আমাদের বারান্দায় বসে সূর্যাস্ত উপভোগ করতে চাই কারণ এটি দিগন্তে নেমে আসে। আমি অসুস্থতা এবং স্বাস্থ্যে আপনার সাথে থাকতে চাই কারণ আমি আপনাকে ছাড়া সুখ পেতে পারি না।

184. আমি জানি আমি আপনাকে যথেষ্ট বলতে পারি না, কিন্তু আপনি আমার কাছে বিশ্ব মানে। যদিও আমরা অনেক একসাথে ছিলাম এবং আমি আশা করি আমাদের সামনে এই যাত্রার আরও অনেক কিছু আছে।

185. আমি আপনাকে জানতে চাই যে আপনি আমার হৃদয় এবং আমার আত্মা। আমি আপনাকে এমন কিছু থেকে রক্ষা করতে চাই যা আপনার ক্ষতি করতে পারে। তুমি আমার অন্য অর্ধেক এবং আমি সবসময় তোমাকে ভালবাসব।

186. প্রতিদিন আমরা একসাথে কাটানো স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমি আপনাকে কখনই মঞ্জুর করব না কারণ আমরা একসাথে থাকা প্রতিটি মুহূর্তকে আমি লালন করি।

187. আপনি বিশ্বের সবচেয়ে আশ্চর্যজনক মহিলা এবং আমি আনন্দিত যে আমি আপনার সাথে আমার বাকি জীবন কাটাতে পেরেছি। আমি তোমাকে ভালোবাসি.

188. আমি তোমাকে শক্ত করে ধরে রাখতে চাই, তোমার শরীরকে আমার পাশে অনুভব করতে চাই যখন আমরা রাতের আকাশের দিকে তাকাই। আমি আমার বাহুতে আপনার সাথে ঘুমিয়ে পড়তে চাই এবং আমার পাশে আপনার সাথে জেগে উঠতে চাই।

189. আমরা অনেক কিছুর মধ্য দিয়ে গেছি, এবং আমি জানি আমরা একসাথে যেকোনো কিছুর মধ্য দিয়ে যেতে পারি। আমি তোমাকে ভালোবাসি.

ভালোবাসার রোমান্টিক বার্তা

190. আমি চাই তুমি আজ এবং প্রতিদিন সুখী হও। আপনি আমার উপর নির্ভর করতে পারেন যে আমি আপনার স্বপ্নগুলিকে সত্য করতে আমার শক্তিতে সবকিছু করতে পারি।

191. আপনার চোখে আমি বিশেষ কিছু দেখতে পাচ্ছি, একটি অনন্য ধরনের আলো যা আমাকে আকর্ষণ করে এবং এটি সম্ভবত শুরু থেকেই সেখানে ছিল।

192. আমি তোমাকে এত ভালোবাসি যে অনেক সময় আমার হৃদয় ব্যথায় ব্যাথা হয়। আপনি আমাকে সম্পূর্ণভাবে জয় করেছেন এবং দেওয়ার মতো আর কিছু নেই। আপনি আমার হৃদয় এবং আত্মার মালিক.

193. তুমি আমার সবকিছু, আমার সমগ্র পৃথিবী। আমি আপনার হাসি, আপনার চোখ, এবং আপনার কণ্ঠস্বর ভালোবাসি. আপনি আমার জন্য এক এবং আমি আপনাকে যেতে দেব না.

194. আমি আপনার ভালবাসার কারণ হতে চাই, আপনার হৃদয়ের স্পন্দনের কারণ এবং আপনার মুখে হাসি নিয়ে ঘুমিয়ে পড়ার কারণ হতে চাই।

195. আপনি আমাকে এমন কিছু অনুভব করেছেন যা আমি আগে কখনও অনুভব করিনি। তুমি আমাকে এমনভাবে খুশি করতে যা অন্য কেউ করতে পারে না। আমি আজ, আগামীকাল, চিরতরে আপনার পাশে থাকতে চাই এবং এটি এভাবেই হতে চলেছে। আমি তোমাকে ভালোবাসি.

196. প্রিয়, আমি ভালোবাসি আপনি কতটা আরাধ্য যখন আপনি বকবক করেন, যখন আপনি আপনার ঠোঁট চিবিয়ে থাকেন এবং যখন আপনি আপনার সেই মজার হাঁটা করেন। আমি প্রতিদিন তোমার প্রেমে পড়ে যাই।

197. আমি আগামীকাল আসার জন্য অপেক্ষা করতে পারি না, শুধু তাই আমি আপনার সুন্দর মুখ দেখতে পারি এবং আপনার সাথে দিনটি কাটাতে পারি। আমি তোমাকে ভালোবাসি.

198. আমি যে মেয়ের সাথে দেখা করেছি বা দেখেছি তাদের মধ্যে কারোরই তোমার সাথে তুলনা হয় না। আপনার মত কেউ নেই, এবং আমি এটি একটি ভাল উপায়ে বলতে চাই। আমি তোমাকে ভালোবাসি.

199. আমি আপনার সাথে বৃদ্ধ হতে চাই, অগ্নিকুণ্ডের পাশে বসতে এবং আপনার মুখকে আদর করতে চাই যখন আমরা আমাদের জানালার বাইরে তুষারপাত দেখি। তুমিই আমার সব.

200. আপনিই প্রথম ব্যক্তি যার কথা আমি ভাবি যখন আমি ঘুম থেকে উঠি এবং শেষ ব্যক্তি যাকে আমি ঘুমাতে যাওয়ার আগে ভাবি। আপনি সবসময় আমার মনে, প্রতিদিন প্রতি সেকেন্ডে. আমি তোমাকে ভালোবাসি.

201. আমি খুব খুশি যে আমরা দেখা করেছি এবং আমি কৃতজ্ঞ যে আপনি আমাকে আপনার জীবনের একটি অংশ হতে দিয়েছেন। আপনি একজন আশ্চর্যজনক মহিলা এবং আমি আপনাকে এই বিশ্বের যে কোনও কিছুর চেয়ে বেশি ভালবাসি।

202. আপনি সবসময় আমাকে হাসাতে পারেন, এমনকি আমার সবচেয়ে খারাপ দিনগুলিতেও। শুধু নিজের হয়ে, আপনি যে কোনও পরিস্থিতিকে আরও ভাল করতে পারেন।

203. আমি অনেক ধন্য মনে করি যে আপনি আমার জীবনে এসেছেন। আমি তোমাকে কখনই হারাতে চাই না, তুমি আমার কাছে খুব বেশি বোঝাতে চাও। আমি তোমাকে ভালোবাসি.

204. আপনি আমার কাছে শুধু একটি মেয়ের চেয়েও বেশি কিছু, আপনি আমার বন্ধু, আমার প্রেমিকা এবং শীঘ্রই আমার স্ত্রী হতে চলেছেন। আমি এটি যে কোনও কিছুর চেয়ে বেশি চাই, কারণ আপনার সাথে সবকিছু নিখুঁত হতে চলেছে। আমি তোমাকে ভালোবাসি.

205. আমি তোমাকে ভালবাসা বন্ধ করব না, প্রতিদিনের প্রতি মিনিটে, যাই ঘটুক না কেন। আমি যে আপনি মনে রাখতে চান. তুমি আমার সবকিছু, আমি তোমাকে ভালোবাসি।

206. আপনি আমার দিকে তাকান, আপনি যেভাবে আমার সাথে কথা বলেন এবং আপনি যেভাবে হাসেন তা আমাকে আপনাকে আরও বেশি ভালবাসে। আপনি সুখী তা নিশ্চিত করার জন্য আমি বিশ্বের সবকিছু করতে চাই। আমি তোমাকে ভালোবাসি.

207. আমি আপনাকে জানতে চাই যে আপনি প্রশংসা করেছেন। আমি আপনাকে অনেক ভালোবাসি এবং আমি আশা করি আপনি বুঝতে পারবেন যে আপনি আমার মতো একজনকে পেয়ে কতটা ভাগ্যবান।

208. প্রতিদিন আমি তোমার প্রেমে পড়ি। আমি কখনই ভাবিনি যে আমি এইভাবে অনুভব করতে পারি, তবে আমি জানি আমি চিরকাল তোমার সাথে থাকতে চাই।

209. আমি সবসময় আপনার পাশে থাকব, ভাল সময় এবং খারাপ সময়ে। আমি চাই আপনি সর্বদা জানুন যে আপনার প্রয়োজন হলে আপনি আমার উপর নির্ভর করতে পারেন কারণ আমি আপনার জন্য কেবল সুখ চাই।

210. তুমি সেই একজন যার সাথে আমি আমার বাকি জীবন কাটাতে চাই। আপনি একজন যার সাথে আমি বৃদ্ধ হতে চাই এবং একটি অগ্নিকুণ্ডের পাশে বসতে চাই। তুমি সেই একজন যার সাথে আমি হাসতে চাই এবং স্মৃতি শেয়ার করতে চাই। আমি তোমাকে এবং শুধু তোমাকেই চাই. ভালোবাসার রোমান্টিক এসএমএস । ভালোবাসার রোমান্টিক কবিতা - Bangla Love Sms Bangla


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url